নাটোরে পৃথক চুরির ঘটনায় নিহত ২

প্রকাশ : ১৩ আগস্ট ২০২৪, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের একটি গভীর নলকুপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় রাজিব হোসেন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। অপরদিকে জেলার গুরুদাসপুর উপজেলায় চোর সন্দেহে উজির আলী (৩৫) নামে একজনকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার(১৩ আগস্ট) দিনগত গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের বীরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। অপর ঘটনাটি একই ‍দিনে দিনগত রাতে বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর মৌজায় এ ঘটনা ঘটে।

নিহত রাজিব হোসেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার বাসিন্দা এবং উজির আলী সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের কালিনগর গ্রামের মো. খোরশেদ মাদারের ছেলে।

২ নম্বর বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, সোমবার রাতে শ্রীরামপুর মৌজার বরেন্দ্র বহুমুখী উন্নায়ণ কর্তৃপক্ষের গভীর নলকূপের বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু হয়। সকালে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপর দিকে সোমবার রাতে অটোরিকশা চালক আব্দুল মালেক বাড়িতে গাড়ি চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েন। এসময় আনুমানিক রাত ৩টার দিকে অটোরিকশা চার্জের ঘর থেকে চিৎকারের আওয়াজ শুনে চালক মালেক মালেক বাহিরে বের হন। পরে স্থানীয় উত্তেজিত হয়ে তাকে একটি গাছের সাথে বেঁধে মারপিট করে। এক পর্যায়ে মারপিটে গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। সেখানেই উজির আলীর মৃত্যু হয়। এরপর তার মরদেহ বীরবাজার এলাকার একটি রাস্তার পাশে রেখে স্থানীয়রা চলে যায়। 

বড়াইগ্রাম থানার কর্মকর্তা ওসি শাফিউল আযম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার কর্মকর্তা ওসি মোঃ উজ্জল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের nনাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।