ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নরসিংদীতে সাংবাদিককে হাতুড়িপেটার পর গুলি করে ফেলে গেল দুর্বৃত্তরা

নরসিংদীতে সাংবাদিককে হাতুড়িপেটার পর গুলি করে ফেলে গেল দুর্বৃত্তরা

নরসিংদীর রায়পুরা উপজেলায় মো. মনিরুজ্জামান (৪০) নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে, হাতুরি দিয়ে পিটিয়ে এবং গুলি করে গুরুতর আহত করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার শ্রীরামপুর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটে।

আহত মনিরুজ্জামান মনির দৈনিক দেশরূপান্তর পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি এবং রায়পুরা উপজেলা রিপোটার্স ক্লাবের সভাপতি। তিনি উপজেলার মেথিকান্দা গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

স্থানীয় সংবাদিকরা ও স্বজনরা জানান, মনিরুজ্জামান পার্শ্ববর্তী বাজার থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে রায়পুরা উপজেলা পরিষদের দিকে ফিরছিলেন। এসময় শ্রীরামপুর রেলগেট এলাকায় পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা মনিরকে প্রথমে হাতুরি দিয়ে পেটায়। পরে ধারল অস্ত্র দিয়ে কোপানো হয় এবং গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

এ ঘটনায় থানা-পুলিশের কোনো তৎপরতা না থাকায় সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় আহত সাংবাদিক মনিরুজ্জামানকে হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রঞ্জন কুমার বর্মণ বলেন, ‘মনিরুজ্জামানের হাতে এবং পায়ে গুলি লেগেছে, মাথায়ও গুরুতর আঘাত আছে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠিয়েছি।’

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব, রায়পুরা প্রেসক্লাব, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাব ও রায়পুরা সাংবাদিক ফোরাম এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং দায়ী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন।

নরসিংদী,সাংবাদিক,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত