ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাবিপ্রবির হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

হাবিপ্রবির হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে সেনাবাহিনীর সহযোগিতা শিক্ষক-শিক্ষার্থীরা এসব অস্ত্র উদ্ধার করেন। এরমধ্যে রয়েছে লোহার পাইপ, রড, রাম দা, হকিস্টিক, চাকু, মদের বোতল, গাঁজা ও বাঁশের লাঠি।

অভিযানে শুধুমাত্র তাজউদ্দীন আহমেদ হলের একটি ফ্লোর থেকে উদ্ধার হয়েছে ১৪৩টি বাঁশের লাঠি, ১৬টি লোহার রড, ২২টি লোহার পাইপ, ৬টি সামুরাই, ২টি লোহার চেইন, ৩টি খালি মদের বোতল। উদ্ধারকৃত অস্ত্রগুলো শিক্ষার্থীরা সেনাবাহিনীর হাতে তুলে দিয়েছেন। অভিযান চলমান থাকবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. সাইফুর রহমান শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মিটিং করে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেন। এরপর সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত হলে হলে অভিযান চালে। অস্ত্রগুলো দিনাজপুর কোতয়ালী থানায় জমা দিয়েছে সেনাবাহিনী।

ক্যাপ্টেন আসিফ আহমেদ তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। দেশের সার্বিক পরিস্থিতির নিয়ন্ত্রণ ও স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত থাকবে।কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন অস্ত্রগুলো থানায় জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

হাবিপ্রবি,অস্ত্র,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত