বরিশালে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

প্রকাশ : ১৭ আগস্ট ২০২৪, ১৭:৪৩ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের দক্ষিণ বাহেরঘাট গ্রামে শুক্রবার রাতে চোর সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। অপর আরেক জনকে আশঙ্কা জনক অবস্থায় পুলিশ উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিহত ব্যক্তি একই এলাকা বাহেরঘাট ৯ নং ওয়ার্ডের নগেন হালদারের পুত্র সুমন হালদার (৩০)। গণপিটুনিতে আশঙ্কাজনক অবস্থায় ভক্ত বাড়ৈকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।  উজিরপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শী স্বপন বাড়ৈ জানান, আমি রাতে অটো গাড়ির গ্যারেজে নিয়মিতভাবে পাহারা দিচ্ছিলাম। এ সময় রাত আড়াইটার দিকে এলাকায় চিহ্নিত চোর দলের সক্রিয় সদস্য সুমন দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। আমি চিৎকার দিলে এলাকাবাসী তাদেরকে ধরে ফেলে, এ সময় উত্তেজিত জনতা গণধোলাই দেয়।এতে  ঘটনাস্থলেই সুমন বাড়ৈ নিহত হন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদেরকে জানান, উপজেলার বাহেরঘাট গ্রামের দক্ষিন বাহের ঘাট প্রাথমিক বিদ্যালয়ের পুর্বপাশে পাকা রাস্তার সাথে সুলতান বেপারীর অটোগাড়ির গ্যারেজর সুমন হালদার রাত আড়াইটার দিকে বেড়া ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করলে আশেপাশের লোকজন ডাক-চিৎকার করে। এতে এলাকাবাসী সুমন হালদার ও ভক্ত বাড়ৈই কে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ সময় গণপিটুনির শিকার হয়ে সুমন হালদার ঘটনাস্থল নিহত হন ও ভক্ত বাড়ৈ কে আশঙ্কা জনগণ অবস্থা উদ্ধার করে স্বাস্থ্য কমপক্ষে ভর্তি করা হয়েছে।

উজিপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ বলেন, গণপিটুনিতে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, এ ঘটনায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।