মাদককারবারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৪, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের টেকনাফের এক সহকারী উপ-পরিদর্শক ( এএসআই) ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকাসহ বিজিবি সদস্যদের হাতে গ্রেফতার হয়েছেন।

শনিবার (১৭ আগস্ট) রাতে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু মরিচ্যা বিজিবি চেকপোস্টে বাসে তল্লাশি চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ তাকে গ্রেফতার করেন বিজিবি সদস্যরা।

গ্রেফতার ব্যক্তির নাম আমজাদ হোসাইন। তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত।

বিষয়টি নিশ্চিত করে রামু ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, শনিবার রাতে টেকনাফ থেকে আসা ইম্পেরিয়াল পরিবহনের একটি বাস তল্লাশি করেন বিজিবি সদস্যরা। এসময় আমজাদ হোসাইনকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামানো হয়। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল থাকায় তার ব্যাগ তল্লাশি করা হয়। এসময় ব্যাগে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা পাওয়া যায়। রোববার (১৮ আগস্ট) সকালে ইয়াবাসহ রামু থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে মামলা রুজু করা হয়েছে। আমজাদ মূলত টেকনাফ থেকে তার গ্রামের বাড়ি যাচ্ছিলেন।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।