ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক কর্মচারীর মৃত্যু

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক কর্মচারীর মৃত্যু

নারায়ণগঞ্জ সদর উপজেলার ইসদাইরে মঙ্গলবার ২০ আগস্ট সকালে ট্রেনে কাটা পড়ে বিআইডব্লিউটিএ'র সাবেক কর্মচারী আব্দুস সোবহানের (৬৫) মৃত্যু হয়েছে।

আজ সকাল ৬ টা ২০ মিনিটের দিকে ইসদাইর এলাকায় ঢাকার কমলাপুর থেকে নারায়ণগঞ্জমুখী কমিউটার ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন। নিহত আব্দুস সোবহান বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের টোল কালেকটর হিসেবে কর্মরত ছিলেন। প্রায় ৫ বছর পূর্বে তিনি অবসর গ্রহণ করেছেন। তিনি কুমিল্লা জেলার দেবীদ্বার থানার পাচরঙ্গী গ্রামের মৃত রুসমত আলীর পুত্র। বর্তমানে তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব ইসদাইর আনন্দনগর এলাকায় বসবাস করতেন।

নিহতের ছোট ছেলে তানভীর হোসেন জানান, সকালে তার বাবা প্রতিদিনের মতো ইসদাইর রেললাইন এলাকায় হাটতে বের হন। কিন্তু নির্ধারিত সময়েও বাড়ি ফিরে না আসায় এবং মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তিনি ইসদাইর রেললাইন এলাকায় বাবার খোঁজে বের হন। সেখানে গিয়ে জানতে পারেন এক ব্যাক্তি ট্রেনে কাটা পড়েছে। এরপর নারায়ণগঞ্জ রেলস্টেশনে এসে বাবার লাশ শনাক্ত করেন। তার বাবার কোন শত্রু ছিলনা এবং আত্মহত্যা করার মতোও কোন কারণ ছিলনা।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোখলেছুর রহমান জানান, নিহত ওই ব্যাক্তি রেললাইন ধরে হাটছিল। কমিউটার ট্রেনটি হুইসেল দিয়ে আসছিল এবং আশেপাশের লোকজনও তাকে দূর থেকে ডাক চিৎকার দিয়ে সতর্ক করার চেষ্টা করেছে। কিন্তু মৃত ওই ব্যাক্তি অন্যমনস্ক থাকায় ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে মারা যান। নিহতের পরিবার ময়নাতদন্ত করবেনা এজন্য নারায়ণগঞ্জ লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মৃত্যু,ট্রেন,কর্মচারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত