দেশটা আ. লীগ-বিএনপির না, আঠারো কোটি মানুষের: বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রকাশ : ২০ আগস্ট ২০২৪, ১৪:২৬ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

দেশটা আওয়ামী লীগের না, বিএনপির না, জামায়াতের না, দেশটা চৌদ্দ দলের না, দেশটা আঠারো কোটি মানুষের। রাজনীতি করতে হলে মানুষকে সম্মান করতে হবে। যারা মানুষকে সম্মান করতে জানেনা তাদের রাজনীতি করার কোন অধিকার নেই। আজ সোমবার (১৯আগস্ট) বিকেলে সখীপুরে উপজেলার তালতলা চত্তরে কৃষক শ্রমিক জনতা লীগের এক জনসভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে উপজেলা ও মেয়র বাতিল হইছে। বঙ্গবন্ধুকে বাতিল করবেন? তার নাম পিতা। রাষ্ট্র পিতা। রাষ্ট্রপিতাকে বাতিল করলে সন্তানের জন্ম পরিচয় কিন্তু থাকে না। 

তার গাড়িতে হামলা সম্পর্কে তিনি বলেন, কিছু লোক বলে বিএনপি ভাঙছে, কিছু লোক বলে জামায়াত শিবির ভাঙছে, কিন্তু তাদেরকে তো আমি চিনি। আমি বলি শয়তান ভাঙছে। যদি আমার আরেকটি গাড়ি ভাংচুর করেও দেশের শান্তি আসে তাতেও আমার কোন দুঃখ নেই।

সজীব ওয়াজেদ জয় সম্পর্কে কাদের সিদ্দিকী বলেন, শেখ হাসিনার পোলা জয় বাবা তুমি যেগুলা বলো এখানে যারা আছে তাদের অনেক কষ্ট হয়। তোমার মায়ের পায়ের জুতা হয়ে যারা ছিল তাদের এখন জীবন বাচে না। তুমি সকালে এক কথা বিকেলে এক কথা বইলা মানুষের কষ্ট আর বাড়াইও না। আদব কায়দা শেখ বড় হও। আমেরিকায় বইসা কথা বললেই তাকে বড় বলা হয় না।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুস সবুর খানের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের টাংগাইল জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সালেক হিটলু, বাসাইল

পৌরসভার সাবেক মেয়র রাহাত হাসান টিপু, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ।