ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে সাবেক এমপিসহ ৩৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সিরাজগঞ্জে সাবেক এমপিসহ ৩৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সিরাজগঞ্জের সাবেক এমপি আব্দুল মমিন মন্ডল, সাবেক দুই উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রসহ ৩৩ জনের বিরুদ্ধে এনায়েতপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী শিহাব নিহতের ঘটনায় সোমবার রাতে সোলায়মান আলী নামে এক ব্যক্তি বাদী হয়ে ওই থানায় এ মামলা দায়ের করেন।

এনায়েতপুর থানার নবনিযুক্ত ওসি হাসিবুল্লাহ হাসিব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত ব্যক্তির দায়েরকৃত হত্যা মামলায় সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক এমপি মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডলকে প্রধান আসামি করা হয়েছে।

এ ছাড়াও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম, চৌহালী উপজেলার সাবেক চেয়ারম্যান তাজ উদ্দিন, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, এনায়েতপুর থানা আওয়ামী লীগ নেতা রাশেদুল ইসলাম সিরাজ, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ, ইউপি চেয়ারম্যান মির্জা সোলায়মানসহ ৩৩ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এ মামলায় আসামির তালিকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরাও রয়েছেন এবং মামলায় অজ্ঞাতনামা আরো ৫০০/৭০০ জনকে আসামি করা হয়েছে। রোববার দুপুরে একটি ভাড়া ভবনে স্বল্প পরিসরে এনায়েতপুর থানার কার্যক্রম শুরু করার পর এই প্রথম হত্যা মামলা হয়েছে। ইতিমধ্যেই এ মামলার আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,মামলা,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত