ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেয়ারটেকার মনির হত্যা

নারায়ণগঞ্জে শামীম ওসমানকে প্রধান আসামি করে ১২৩ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জে শামীম ওসমানকে প্রধান আসামি করে ১২৩ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে হীরাঝিল রোডে কেয়ারটেকার মনির হোসেনকে গুলি করে হত্যার ঘটনায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি শামীম ওসমানকে প্রধান আসামি করে ১২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার (২১ আগস্ট) সকালে নিহত মনির হোসেনের ছোট ভাই সাখাওয়াত হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

মামলায় শামীম ওসমানকে প্রধান আসামী করে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমান, শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান, শাহ নিজাম, সাবেক কাউন্সিলর ওমর ফারুক, হাবিবুল্লাহ হবুল, মো. সাদেক আলী, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, কাউন্সিলর মতিউর রহমান (মতি), কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর নুরুদ্দিন, কাউন্সিলর রিপন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাবেক সভাপতি এডভোকেট মহসীন মিয়া, সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল, নুরুজ্জামান, সেচ্ছাসেবকলীগ নেতা শিব্বির আহমাদ, দেলোয়ার হোসেন সরকার, মাখন বাবুসহ ১২৩ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত ২০ জুলাই ১নং থেকে ৩নং আসামীর নির্দেশে ডাচ বাংলা ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সের পিছনে হিরাঝিল রোডে সাবেক কমিশনার ওমর ফারুক এর চুনা ফ্যাক্টরীর সামনের রাস্তায় তার বড় ভাই মনির হোসেন (৫৬) গুলিবিদ্ধ হলে নারায়ণগঞ্জস্থ খানপুর সরকারী হাসপাতালে নেন। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন। অতঃপর গত ২১ জুলাই রাতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে তার অপারেশন করে গুলি বের করা হয়। সেখানে ১২ ঘন্টা আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ২২ জুলাই বিকালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কাউন্সিলর,নারায়ণগঞ্জ,শামীম ওসমান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত