ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনার বিচারের দাবিতে রংপুরে বিক্ষোভ

শেখ হাসিনার বিচারের দাবিতে রংপুরে বিক্ষোভ

সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং তার দানবীয় বাহিনীর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর যুবদল।

বুধবার (২১ আগস্ট) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে তারা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরুন্নবী চৌধুরী মিলনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন- মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুহাম্মদ জহির আলম নয়ন, সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিনসহ অন্যান্য নেতারা।

এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার বিগত ১৫ বছরে হাজার হাজার বিরোধী দলের নেতাকর্মীকে খুন-গুম-জখম, ২৮ অক্টোবর লগি-বৈঠার তান্ডব, রাতের অন্ধকারে শাপলা চত্বর শত শত আলেম ও মাদরাসা ছাত্রকে পৈশাচিক কায়দায় হত্যা করেছে। তারা নিরাপদ সড়ক ও সর্বশেষ ছাত্র-জনতার গণ-অভ্যুথানে হাজারের অধিক শিশু-ছাত্র-যুবক হত্যা ও জখমের সরাসরি জড়িত ছিল। এসব কর্মকান্ডের নির্দেশদাতা খুনি শেখ হাসিনা ও তার দানবীয় বাহিনীর বিচার করতে হবে। আন্তর্জাতিক ট্রাইবুনালের মাধ্যমে দ্রুত বিচার সম্পন্ন করার আহবান জানান তারা।

রংপুর,বিক্ষোভ,বিচার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত