ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘১৬ বছরের অনিয়ম দুর্নীতি ১৬ দিনেই অপসারণ সম্ভব নয়’

‘১৬ বছরের অনিয়ম দুর্নীতি ১৬ দিনেই অপসারণ সম্ভব নয়’

জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেছেন, আমাদের কাছে আলাদিনের চেরাগ নেই। ১৬ বছরের অনিয়ম দুর্নীতি ১৬ দিনেই অপসারণ করা সম্ভব নয়। তবে আমরা সব সেক্টরের বৈষম্য নিরসনের জন্য আপ্রাণ চেষ্টা করবো।

শনিবার (২৪ আগস্ট) দুপুর ১২টায় শিবালয় উপজেলার পাটুরিয়ায় অবস্থিত স্পেকট্রা সোলার পার্ক লিমিটেডের ৩৫ মেগাওয়াট সোলার পাওয়ার প্ল্যান্ট পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

অন্তবর্তীকালীন সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান আরও বলেছেন, বন্যা কবলিত এলাকায় দুর্ঘটনা এড়াতে বিদ্যুৎ বন্ধ রয়েছে। বন্যা পরবর্তী সময়ে এর ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি শনিবার সকাল ১০ টায় মানিকগঞ্জে পৌছে প্রথমে পৌর এলাকায় বেউথা মিফতাহুল হাফিজিয়া কওমিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শন করেন এবং ছাত্রদের সাথে কথা বলেন। পরে মাদ্রাসার পাশে কবরস্থানে তাঁর শ্বশুরের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

অন্তবর্তীকালীন সরকার গঠিত হবার পর এটাই কোন উপদেষ্টার প্রথম মানিকগঞ্জ সফর।

কবর জিয়ারত শেষে বেলা ১১ টায় শিবালয় উপজেলার পাটুরিয়াস্থ মানিকগঞ্জ-৩৫ মেগাওয়াট সোলার পাওয়ার প্লান্ট পরিদর্শন করেন তিনি। এরপর উপদেষ্টা মানিকগঞ্জ সার্কিট হাউজে উপস্থিত হলে জেলা পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি সার্কিট হাউজে মানিকগঞ্জ জেলা বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় জেলা প্রশাসক রেহেনা আক্তার, সহকারী পুলিশ সুপারসহ জেলার উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুর্নীতি,অপসারণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত