ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে শাহিন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

চাঁদপুরে শাহিন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকার বাসিন্দা নির্মাণ শ্রমিক কিশোর মো. শাহিন (১৫) হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। তবে হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামী শান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকায় ঘন্টা ব্যাপী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকার নারী-পুরুষসহ সর্বস্তরের লোকজন।

বিক্ষোভ ও মানববন্ধনে এলাকাবাসী ‘কিশোর গ্যাং মুক্ত সমাজ চাই’ স্লোগানে শাহিন হত্যার দাবী করেন। তারা অবিলম্বে শাহিন হত্যার ঘটনায় জড়িত বাকি আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী করেন।

শুক্রবার (২৩ আগস্ট) দিনগত রাত আনুমানিক ৯টার দিকে শহরের চেয়ারম্যানঘাট অ্যাড. হেলাল উদ্দিনের বাসার সামনে পূর্ব শত্রুতার জের ধরে শাহিনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে একই এলাকার বাসিন্দা শান্তসহ তার সহপাঠী কিশোর গ্যং সদস্যরা।

হত্যার শিকার শাহিন ব্যাংক কলোনী এলাকার ভাড়াটিয়া বাসিন্দা মো. স্বপন সরকারের ছেলে। এই ঘটনায় রাতেই ব্যাংক কলোনীর অজয়ের ছেলে শান্তকে প্রধান আসামী করে নামীয় ৬জন এবং অজ্ঞাতনামা আরও ১০জনকে আসামী করে মামলা করা হয়েছে। মামলার বাদী হলেন শাহিনের মা সাজেদা বেগম সাজু।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শাহিনের মা মামলা করেছে। ইতোমধ্যে প্রধান আসামী শান্ত গ্রেপ্তার হয়েছে। বাকী আসামীদেরও আইনের আওতায় আনা হবে।

চাঁদপুর,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত