ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় আগুনে পুড়লো ১৬টি ঝুটের গোডাউন

আশুলিয়ায় আগুনে পুড়লো ১৬টি ঝুটের গোডাউন

শিল্পাঞ্চল আশুলিয়ায় এক ভয়াবহ আগুনে পুড়ে গেছে ১৬টি ঝুটের গোডাউন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭ ইউনিটের কর্মীরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তবে আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে ব্যাপারে জানাতে পারেনি ফায়ারসার্ভিস।

শনিবার (২৪আগস্ট) দিনগত রাত ১১ টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুর এলাকায় ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম ও নবীন মিয়া নামের এক ব্যক্তিরসহ অন্তত ১৬টি গোডাউন আগুনে ভস্মিভুত হয়।

ফায়ার সার্ভিস জানায়, আগুনের খবর পেয়ে জিরাবো মডার্ন ফায়ারসার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজে যোগ দেন। কিন্তু আগুনের তীব্রতা বাড়তে থাকায় পরে ডিইপিজেড থেকে ফায়ারসার্ভিসের দুটি ইউনিট এবং ধামরাই ফায়ারসার্ভিসের দুটি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়। পরে ফায়ারসার্ভিসের মোট ৭ টি ইউনিটের কর্মীরা প্রায় ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী বলেন, আগুনে ১৬টি গোডাউন পুড়ে গেছে। আমাদের ৭টি ইউনিট কাজ করেছে। পরে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়া ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে তদন্ত করে জানানো হবে বলেও জানান ফায়ারসার্ভিসের এই কর্মকর্তা।

আশুলিয়া,আগুন,ফায়ার সার্ভিস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত