ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ৩ নেতাকর্মী হত্যা মামলায় গ্রেপ্তার ১২ 

সিরাজগঞ্জে ৩ নেতাকর্মী হত্যা মামলায় গ্রেপ্তার ১২ 

সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুবদল ও ছাত্রদলের ৩ নেতাকর্মী হত্যা মামলায় আওয়ামী লীগের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লার আঃ হান্নান (৪৩), সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের ফরিদ মোল্লা (৫৫), খাস বড় শিমুল গ্রামের আবুল কালাম (৩৯), ইকবাল হোসেন (৪৫), মোহনপুর গ্রামের জুয়েল (৪২), পদম পাল গ্রামের হায়দার আলী (৫৩), খোর্দ্দ শিয়ালকোল গ্রামের ফারুক আকন্দ (৪৭), একডালা গ্রামের আলী হোসেন (৪৩), বিলধলি গ্রামের মাজেদ খান (৪৫), খামারপাইকোশা গ্রামের আনোয়ার হোসেন (৪৪), ছোনগাছা গ্রামের আবু হানিফ (৫২) ও আমিনপুর গ্রামের শরিফ হোসেন (৫৪)

সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে বলেন, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে আওয়ামী লীগের সঙ্গে সংঘর্ষে যুবদল ও ছাত্রদলের ৩ নেতাকর্মী নিহত হয়। এ ব্যাপারে নিহতের স্বজনেরা বাদী হয়ে বৃহস্প্রতিবার গভীর রাতে পৃথক ৩টি মামলা দায়ের করেন। এসব মামলায় সাবেক দুই এমপি, সাবেক মন্ত্রিপরিষদ সচিব, জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দসহ ৪৬৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৯’শ জনকে আসামি করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ মামলার এজাহারভুক্ত ও সন্দেহভাজন ওই ১২ জনকে গ্রেফতার করা হয়েছে এবং সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,হত্যা মামলা,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত