ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। রোববার (১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রেজাউল মাওলা ও কাশিয়ানী থানা পুলিশের উপপরিদর্শক সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

নিহতরা হলেন- সামাদ আলী (৪০), তানিয়া আফরোজ, সাকিবুর রহমান (৩৫) ও রহিজ শেখ (২৪)। বাকি এক জনের পরিচয় নিশ্চিত করতে কাজ করছে পুলিশ।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রেজাউল মাওলা বলেন, সকাল ৮ টার দিকে কাশিয়ানী উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতি নামক স্থানে পিরোজপুর থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবহী বাসের সঙ্গে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এই দুর্টনায় নারীসহ ৫ জন নিহত হয়।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করা হয়েছে। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানায়, এ পর্যন্ত ৫ জনের মধ্যে চারজনের নাম শনাক্ত করা গেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত