ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘প্রেস’ লিখা মোটরসাইকেলে ফেনসিডিল, ছাত্রলীগ নেতা আটক

‘প্রেস’ লিখা মোটরসাইকেলে ফেনসিডিল, ছাত্রলীগ নেতা আটক

যশোরের বেনাপোল সীমান্ত থেকে শেখ মফিজুর রহমান (২৯) নামে এক ছাত্রলীগ নেতাকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় মাদক পাচারে ব্যবহৃত ‘প্রেস’ লিখা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যার পরে বেনাপোল পোর্টথানার বুজতলা টু পান্তাপাড়া ব্রিজের উপর থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটক শেখ মফিজ বেনাপোল পোর্ট থানার গাজীপুর গ্রামের মৃত শওকত আলীর ছেলে। সে বেনাপোল পৌর ছাত্রলীগের যুগ্ম আহবাহক। সাংবাদিকতার সাইনবোর্ড ব্যবহার করে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল এই নেতা।

বেনাপোল আমড়াখালী কোম্পানী কমান্ডার মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল সীমান্ত হতে যশোরগামী কয়েকজন মাদক ব্যবসায়ী গ্রামের পথ ব্যবহার করে মোটরসাইকেলে করে ফেনসিডিল নিয়ে যাচ্ছে। পরে বিজিবির একটি আভিযানিক দল পান্তাপাড় ব্রিজের উপর অভিযান পরিচালনা করে শেখ মফিজুর রহমান নামে একজনকে আটক করে। এসময় মফিজের সঙ্গে থাকা ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল ও বাইকের সিজার মূল্য প্রায় দুই লাখ ১১ হাজার ৫০০ টাকা।

ফেনসিডিলসহ আটক মফিজ তার ব্যবহৃত মোটরসাইকেলে ‘প্রেস’ লিখা স্টিকার লাগিয়ে পত্রিকার কার্ড গলায় ঝুলিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এ ব্যবসা পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

যশোর,বেনাপোল,ছাত্রলীগ,মাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত