বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজি করলে ব্যবস্থা নেওয়া হবে : দুলু

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪৯ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে নিয়ে এখনো ষড়যন্ত্র হচ্ছে। সেজন্য সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

রোববার (১ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে শহরের আলাইপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, এই সাড়ে ১৫ বছর বিএনপিকে নিচূর্ণ করা, নেতাকর্মীদের দল থেকে ভাগিয়ে নেওয়াসহ বিভিন্ন ষড়যন্ত্র করা হয়েছে। আমাদের অনেক নেতাকর্মীকে জেল-জুলুম ও নির্যাতন করা হয়েছে। আমরা এখনো ক্ষমতায় আসেনি। আমাদের ধৈয্য ধারণ করতে হবে। সামনে নির্বাচন, সকলকে এক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

দুলু বলেন, আওয়ামীলীগ সাড়ে ১৫ বছর চাঁদাবাজি করছে। মানুষের ধান, পাট লুট করেছে। স্কুল-কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। হাট-বাজার টেন্ডার ছাড়াই দখল করে নিয়েছে। ব্যবসায়ীদের দোকানপাট লুট করেছে। তাদের একটাই কাজ ছিল বিএনপিকে কি ভাবে সরিয়ে রাখা যায় সেই ষড়যন্ত্র। সেজন্য বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করে রক্তাত্ত করা হতো। এখনো বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। অনেকে বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দুলু আরও বলেন, দেশ আজকে স্বৈরশাসন থেকে মুক্ত হয়েছে। ঐতিহ্যবাহী দল-বিএনপি আগামী নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করে দেশের জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে। সেজন্য সকলকে একসঙ্গে কাজ করতে হবে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বক্তব্যে রাখেন-সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ন আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুলসহ বিএনপির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।