ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মুন্সীগঞ্জে বিতর্কিত শিক্ষক মনোরঞ্জনকে অপসারণের দাবিতে স্মারকলিপি

মুন্সীগঞ্জে বিতর্কিত শিক্ষক মনোরঞ্জনকে অপসারণের দাবিতে স্মারকলিপি

নানা অনিয়ম ও অপেশাদার আচরণের অভিযোগে মুন্সীগঞ্জে শহরের আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন গভ. গার্লস হাই স্কুলের (এভিজেএম) বিতর্কিত সহকারি শিক্ষক মনোরঞ্জন সূত্রধরের অপসারণের দাবিতে আবারো জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে শিক্ষার্থীরা।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে জেলা প্রশাসক মো. আবুজাফর রিপনের কাছে স্মারকলিপি দেন শিক্ষার্থীরা। পরে জেলা প্রশাসক জেলা শিক্ষা অফিসার মো. ইসমাইল হোসেনকে ডেকে অভিযুক্ত শিক্ষকের বিষয়ে যথাসম্ভব দ্রুত সময়ে ব্যবস্থা নিতে বলেন।

স্মারকলিপিতে শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন- গেল ৪ আগস্ট মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেট এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়া (এভিজেএম) শিক্ষার্থীদের বিরুদ্ধে অবস্থান নেন শিক্ষক মনোরঞ্জন ধর। এ সময় তিনি শিক্ষার্থীদের ভিডিও করে আন্দোলন প্রতিহত করতে আসা আওয়ামী লীগ-ছাত্রলীগ- যুবলীগ নেতাকর্মীদের কাছে পাঠান।

ঐ শিক্ষা প্রতিষ্ঠানের নবম, দশম ও সাবেক শিক্ষার্থীদরের সাথে কথা বলে জানা গেছে, মনোরঞ্জন সূত্রধর আওয়ামী লীগের রাজনীতি সাথে জড়িত। তিনি এর সুবাদে কোচিং বানিজ্য করতেন।

অভিযোগ বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক মনোরঞ্জন সূত্রধর বলেন, আমার বিরুদ্ধে স্কুলের কিছু শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবক মিথ্যা অভিযোগ করছে। আমার বক্তব্য এতটুকুই।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন বলেন, ‘শিক্ষার্থীদের সমস্ত অভিযোগ শুনেছি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।’

মুন্সীগঞ্জ,শিক্ষক,অপসারণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত