ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল, সম্পাদক মন্টু

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

  ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) রাতে প্রেসক্লাব ভবেেন অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে আনোয়ারুল হক (দৈনিক ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক পদে এমদাদুল হক মন্টু (দৈনিক খোলা কাগজ) বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে নির্বাচনী তপলীল ঘোষনা করা হয়। এতে ক্লাবের ১৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদের সকল পদে মনোনয়ন ফরম বিক্রয় করা হয়। পরে প্রতিটি পদে জমাকৃত মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন নির্বাচন কমিশন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন  করেন আমিনুর রহমান বাবু (দৈনিক কালেরকন্ঠ ও ডেইলি ট্রাইব্যুনাল)। তাকে সহযোগিতা করেন দুই নির্বাচন কমিশনার হারুন অর রশিদ প্রিন্স (দৈনিক মানবকণ্ঠ) ও আজিজুল হক (দৈনিক দিনকাল)।।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি এসএম গোলাম মোস্তফা দুলু (দি নিউ নেশন) ও মন্জুরুল ইসলাম মন্জু (দৈনিক ভোরের ডাক) যুগ্ন সম্পাদক শামসুজ্জোহা সুজন (দৈনিক নয়া দিগন্ত) ও মাইদুল ইসলাম মুকুল (মাই টিভি) সাংগঠনিক সম্পাদক আরমান আলী ( দৈনিক যুগান্তর) কোষাধক্ষ আসাদুজ্জামান খোকন (দৈনিক সংবাদ) প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল আলম লিটন (দৈনিক আলোকিত বাংলাদেশ) কার্যকরি সদস্য মোকছেন্নাহার ফাতেম (দৈনিক বায়ান্নর আলো) রফিকুল হাসান রন্জু (দৈনিক ইনকিলাব) জাহাঙ্গীর আলম (দৈনিক মুক্ত খবর) ও মনিরুজ্জামান (দৈনিক সংগ্রাম)।
উল্লেখ্য এই কার্যনির্বাহী কমিটি পরবর্তী দুইবছর দায়িত্ব পালন করবেন।