ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে জাল টাকা ও ডলারসহ আটক ৩

বীরগঞ্জে জাল টাকা ও ডলারসহ আটক ৩

বীরগঞ্জে দুই লাখ জাল টাকা ও ১ টাকার ১০১টি জাল ডলারসহ ৩ জনকে আটক করা হয়েছে। পরে আটক তিনজনকে আদালতে সোপর্দ করা হয়।

দিনাাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের ধুলাউড়ি বাজারের জনৈক শাহজাহান আলীর মার্কেটের দোকানের সামনে বারান্দায় স্থানীয় লোকজন জাল টাকা ও ডলারসহ গত রবিবার ভোররাতে ৩ জনকে আটক করে।

জানা যায়, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমানকে সংবাদ দিলে তিনি সঙ্গে সঙ্গে এস আই মোঃ সিরাজুল ইসলামকে অবহিত করলে তিনি সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে দিনাাজপুর জেলার পার্বতীপুর উপজেলার কুঠিপাড়া (গুরাতিপাড়া) গ্রামের মো. আজিজার রহমানের ছেলে মো. লিটন (২৫), একই এলাকার রমজান আলীর ছেলে মো. শাকিল শেখ (২৮) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার শালবাড়ী ঘাট (খেয়ারপাড়া) মো. আব্দুল গফুরের ছেলে মো. শামিমকে (২৭) তল্লাশী করে ১ হাজার টাকার জাল নোট ১০০টি ও ১টি পুরাতন এ্যাশ কালারের TECNO SPARK 20C মোবাইল, ১টি itel it5027 মোবাইল, ১টি পুরাতন এ্যাশ কালারের রেজিস্ট্রেশন বিহীন এনএস ১২৫ সিসি বাজাজ কোম্পানীর পালসার মোটরসাইকেল যাহার ইঞ্জিন নং-JEXCE-PF86799, চেসিস নং- *PSUB72BY9RT-MOO217*, আসামী শাকিল এর পরিহিত প্যান্টের পিছনের ডান পকেট হতে ১ হাজার টাকার জাল নোট ৬০টি ও ১টি পুরাতন আকাশী নীল কালারের realme C25Y মোবাইল, জাল ১ হাজার টাকার সর্বমোট ২৬০টি নোটে BANGLADESH BANK লেখা এবং পলাতক আসামীদের ফেলে যাওয়া কথিত ১ ডলারের ১০১টি নোট যাতে THE UNITED STATE OF AMERICA লেখাসহ গত ১ সেপ্টেম্বর দুপুর ২টা ২৫ মিনিটে আলামত হিসাবে জব্দ করেন।

এসআই/মোঃ সিরাজুল ইসলাম আটক আসামী ৩ জন এবং জব্দকৃত আলামতসহ থানায় হাজির হয়ে এজাহার দায়ের করলে বীরগঞ্জ থানার মামলা নং-১, তারিখ-০১/০৯/২০২৪ ইং। ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ)/ ২৫-ঘ, দায়ের করা হয়।

মামলাটির তদন্তভার এসআই মো. নুরুন্নবীর উপর অর্পন করা হয়। বীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছন।

বীরগঞ্জ,জাল টাকা,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত