দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শ্রীপুরে বিএনপির দুই নেতাকে অব্যাহতি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫৮ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কার্যকলাপের দায়ে গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সম্পাদকমণ্ডলীর দুই সদস্যকে অব্যাহতি দিয়েছে গাজীপুর জেলা বিএনপি। গত বৃহস্পতিবার জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত চিঠিতে তাদের অব্যাহতি দেওয়া হয়।

অব্যাহতি পাওয়া দুই নেতা হলেন শ্রীপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও গাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান নয়েছ এবং শ্রীপুর উপজেলা বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম এ গণি মৈশাল।

শ্রীপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার বলেন, সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের পর গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজুল ইসলাম মাদবর তার কার্যালয়ে অনুপস্থিত থাকেন। ২০ আগস্ট গাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান নয়েছ এবং সাধারণ সম্পাদক এম এ গণি মৈশাল শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাদবর পরিষদের কার্যক্রম চলমানে মিটিং করেন। ওই মিটিংয়ে চেয়ারম্যানের দুই পাশে মশিউর রহমান নয়েছ এবং গণি মৈশাল উপস্থিত থেকে মিটিং শেষ করেন। ওই মিটিংয়ের সব কার্যক্রমে উপস্থিত থাকায় বিএনপির দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগে তাদের দলের সব পদ থেকে অবাহতি দেওয়া হয়েছে।