ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যৌথ বাহিনীর অভিযান ,কক্সবাজারে অস্ত্রসহ গ্রেফতার ৮

যৌথ বাহিনীর অভিযান ,কক্সবাজারে অস্ত্রসহ গ্রেফতার ৮

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে সদরের পিএমখালীর মাইজপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিপুল পরিমাণ দেশী-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবুল কালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন, কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে আবদুল মালেক, তার ভাই কলিম উল্লাহ, একই এলাকার মৃত ফোরকান আহমদের ছেলে খোরশেদ আলম, মো. শফিউল্লাহর ছেলে হাসান শরীফ লাদেন, মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ শাহিন, মাহাবুল্লাহর ছেলে মোহাম্মদ মিজান, মাহমুদুল হকের ছেলে আব্দুল হাই ও তার ভাই আবদুল আজিজ।

র‌্যাব কর্মকর্তা আবুল কালাম দুপুরে জানায়, পিএমখালীসহ পার্শ্ববর্তী এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, আধিপত্য বিস্তারসহ নানা অপরাধের ঘটনা নজরদারিতে ছিল। তদন্তে বেশ কয়েকটি সন্ত্রাসী গ্রুপের নাম আসে। এমন পরিস্থিতিতে সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনসাধারণের জানমাল রক্ষায় যৌথ অভিযান চালানো হয়। শুক্রবার ভোরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নওশের ইবনে হালিমের নেতৃত্বে মাইজপাড়া এলাকা থেকে আটজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ হয় দুটি বিদেশি পিস্তল, তিনটি ওয়ানশুটার গান, দুটি এলজি পিস্তল, ৪৮ রাউন্ড কার্তুজ, তিনটি ম্যাগাজিন, দুটি কিরিচ, একটি চাইনিজ কুঁড়াল।

গতকাল শুক্রবার সন্ধ্যায় কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, গ্রেফতার আটজনকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত