ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেহেরপুরে বোমা মেরে ও কুপিয়ে টাকা–মোটরসাইকেল ছিনতাই

মেহেরপুরে বোমা মেরে ও কুপিয়ে টাকা–মোটরসাইকেল ছিনতাই

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী-তেঁতুলবাড়ীয়া সড়কে ওষুধ কোম্পানীর দুই প্রতিনিধিকে কুপিয়ে ও বোমা মেরে মোটরসাইকেল এবং টাকা ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত অবস্থায় ওষুধ কোম্পানির প্রতিনিধি মাজেদুর রহমান (৩৫) ও মিরাজ আলীকে (৩২) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত মিরাজ আলীকে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। এছাড়া গুরুতর আহত মাজেদুরকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেলে পাঠানো হয়েছে।

আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্লোবাল ফার্মাসিউটিক্যালস লিঃ এর ভেটেনারি প্রশাসন অফিসার মাজেদুর রহমান ও ইথিক্যাল ফার্মাসিউটিক্যালস-এর বিক্রয় প্রতিনিধি মিরাজ আলী কর্মসুত্রে গাংনী শহরে বসবাস করেন। শুক্রবার বিকেলে একটি মোটরসাইকেলযোগে তারা দু’জন পেশাগত দায়িত্বের অংশ হিসেবে করমদি ও তেঁতুলবাড়ীয়া এলাকার ফার্সেমিগুলোতে টাকা আদায় করতে গিয়েছিলেন। টাকা আদায় শেষে গাংনী শহরে ফিরছিলেন তারা। তেঁতুলবাড়ীয়া-করমদি সড়কের করমদি গ্রামের ব্রীজের কাছে পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দেখিয়ে তাদের গতিরোধ করে। মাজেদুর রহমান ও মিরাজ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে ২০ হাজার টাকা ও তাদের ব্যবহৃত ডিসকভারি (১০০ সিসি) মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়। এসময় মাজেদুর রহমান চিৎকার দিলে তার উপরে একটি বোমা নিক্ষেপ করে সটকে পড়ে ছিনতাইকারীরা। পরে স্থানীয় পথচারীরা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুল আল মারুফ বলেন, মাজেদুর রহমানের বাম হাতে ধারালো অস্ত্রের কোপে এবং বোমাঘাতে বড় জখম হয়েছে। এছাড়াও তার ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে বোমাঘাতের ক্ষত রয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত অপরজন মিরাজ আলীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালে আহতদের কাছ থেকে ঘটনা বিবরণ শোনেন গাংনী থানার এসআই কামরুজ্জামান। তিনি বলেন, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনার পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেহেরপুর,ছিনতাই,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত