ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে নিহত ১

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে নিহত ১

ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তোতা মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তোতা মিয়া (৫৬) উপজেলার চণ্ডিপুর গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে।

স্থানীয়রা জানায়, সদর উপজেলার চন্ডিপুর গ্রামে দীর্ঘদিন ধরেই একটি জমি নিয়ে উভয় পক্ষের মধে বিরোধ চলে আসছিল। সেই জমিতে আজ সকাল ১০টায় নিহত তোতা মিয়া এবং তার ভাতিজা বাদল আমন খেতে সার দিতে গেলে প্রতি পক্ষ রশিদ, আইজুল, মোখলেছুর তোতা মিয়াকে মারাধর করে। তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত তোতা মিয়ার ছেলে মোহাম্মদ মামুন বলেন, আমি আমার বাবা হত্যার বিচার চাই।

এ বিষয়ে চন্ডিপুর গ্রামের ইউপি সদস্য মোহাম্মদ শাহ আলম বলেন, এই জমি নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। এর আগেও এলাকাবাসী মিলে আমরা বসে সমাধানের চেষ্টা করেছি। আজকে সকালে শুনতে পারি যে জমি নিয়ে একটি মারামারির ঘটনা ঘটে। এতে তোতা মিয়া মারা যান।

ঠাকুরগাঁও সদর হাসপাতালে মেডিকেল অফিসার রকিবুল ইসলাম চয়ন বলেন, তোতা মিয়াকে মূলত মৃত অবস্থায় নিয়ে আসা হয়। কী কারণে তিনি মারা গেলেন পোস্টমর্টেম করে জানা যাবে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি. এম. ফিরোজ ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জমি জমা সংক্রান্তে মারামারির কারণে তোতা মিয়া নামে এক ব্যক্তি মারা গেছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ।

ঠাকুরগাঁও,নিহত,বিরোধ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত