ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে বন্যার্তদের মাঝে জামায়াতের ত্রাণসামগ্রী বিতরণ

নোয়াখালীতে বন্যার্তদের মাঝে জামায়াতের ত্রাণসামগ্রী বিতরণ

নোয়াখালীতে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী (দক্ষিণ)। সোমবার সকালে প্রথমে মাইজদী পৌর বাজার পথসভার পর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের দারুল উলুম ফাজিল মাদ্রাসার ময়দানে ত্রাণ বিতরণ করা হয়।

এই সময় নোয়াখালীতে কেন্দ্রীয় নেতাদের আগমন উপলক্ষে এক পথ সভার আয়োজন করে জামায়াতে ইসলামী বাংলাদেশ বেগমগঞ্জ উপজেলা শাখা, অনেকদিন পরে বড় পথসভা করায় সকাল থেকেই মাদ্রাসা ময়দান লোকে লোকারণ্য হয়ে ওঠে। একসময় পথসভা হয়ে ওঠে বিশাল জনসভা।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি নুরুল ইসলাম বুলবুল।

তিনি বলেন, ফ্যাসিবাদ সরকারের পতনের পরে হাসিনা ভারতে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। তার ষড়যন্ত্রের কারণেই ভারত পূর্বে কোন বার্তা না দিয়ে বাঁধ ছেড়ে দেয়। প্লাবিত হয় ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী সহ ১১টি জেলা। এদেশের মানুষ যেমনি আওয়ামীলীগকে ছুঁড়ে মেরেছে, তেমনি তাদের দেশে বসে ষড়যন্ত্রকারী পেতাত্মাদেরকে খুঁজে বের করে ডাস্টবিনে নিক্ষেপ করবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারী ডা. শফিকুর ইসলাম মাসুদ।

কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য ও নোয়াখালী জেলা আমীর মোঃ ইসহাক খন্দকার।

কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি মো. দেলোয়ার হোসাইন সাইদী, বেগমগঞ্জ উপজেলার জামাতের আমীর মো.আবু জাহেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুর রহিমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা বোরহান উদ্দিন, সাবেক আমির ডাক্তার বোরহান উদ্দিন, ইসলামী ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতাকর্মী।

এছাড়াও জামাতের জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতাকর্মী, সাধারণ মানুষ, প্রিন্ট ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন।

নোয়াখালী,ত্রাণসামগ্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত