‘হাসিনা সরকারের পতনের পর সাধারণ মানুষ এখন স্বস্তিতে আছে’

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ | অনলাইন সংস্করণ

  নরসিংদী প্রতিনিধি

স্বৈরাচারী হাসিনার সরকার এর আমলে দেশের মানুষ নিপীড়িত হয়েছে, ঘুম, খুনের শিকার হয়েছে।  তার আমলে সাধারণ মানুষ তাদের বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছিলো, তাই তার এই পতনের মধ্য দিয়ে দেশের মানুষ এখন স্বস্ততিতে আছে। আজ সোমবার (৯ জুলাই) বিকেলে নরসিংদী শিশু একাডেমী হল রুমে নরসিংদী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজিত বর্তমান প্রেক্ষাপটে ব্যবসায়ীদের সার্বিক পরিস্থিতি নিয়ে এক মত বিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তৃতায়  বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র আহবায়কও সাবেক এমপি খায়রুল কবির খোকন এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, হাসিনা চার দিকে লুটপাট চালিয়েছে যার কারণে তার আমলে ব্যবসায়ীরা সব চেয়ে বেশি ক্ষতি গ্রস্ত হয়েছেন, তাই  এখন এসব বন্ধ হবে। এছাড়াও ব্যবসায়ীদের বিরুদ্ধে কোনো রকম তদন্ত ছাড়া হয়রানী মূলক মামলা না দেওয়ার বিষয়টিও গুরুত্ব দিয়ে বলেন নরসিংদীতে আর কোনো ব্যবসায়ীদের বিরুদ্ধে অযথা মামলা দেওয়া হবে না। 

এসময় নরসিংদী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপি’র সদস্য সচিব মন্জুর এলাহী, থামেক্স গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা, ড্রিম হলিডে পার্কের চেয়ারম্যান প্রবীর কুমার সাহা, চেম্বার অব কর্মাস এর সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম, জেলা বিএনপির আবু সালেহ চৌধুরী, জাহিদুল কবির ভূঁইয়া সহ জেলার বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ।