বিএনপি’র নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপরাধ করলে ব্যবস্থা নেয়ার আশ্বাস

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০০ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে বিএনপি’র নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপরাধ করলে কোন ধরনের ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় বেগম আয়েশা অডিটোরিয়ামে সাংবাদিকদের সঙ্গে  মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ করেন।

কেন্দ্রীয় বিএনপি'র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু বলেন, দেশ যখন চরম সংকট থেকে উত্তরণ হয়ে একটি সুন্দর বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে, তখনই ওই আওয়ামী দোসররা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারে ব্যর্থ হয়ে আওয়ামী প্রেতাত্মারা বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের বানোয়াট, মিথ্যা, সাজানো তথ্য দিয়ে বিভ্রান্তমূলক সংবাদ পরিবেশন করাচ্ছে। ‘মাসে ৪০০ কোটি টাকার বাণিজ্য:  গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে কমিটি গঠন বিএনপির’ শিরোনামে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়েছে। আমার নামসহ জেলার বিভিন্ন ইউনিটের নেতাদের নাম সংবাদে উল্লেখ করা হয়েছে। যা পুরো ঘটনা মিথ্যা বানোয়াট। ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে গাজীপুর জেলা ও শ্রীপুর বিএনপি কোনো ধরণের কমিটি গঠন করেনি।

তিনি আরও বলেন, গত ২৯ আগস্ট বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন প্রসঙ্গে এক সভা আহবান করা হয়েছিল। ওই সভাতেও সিনিয়র নেতৃবৃন্দ সকল ইউনিটের নেতকার্মীদের শিল্প প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে আওয়ামী দোসর কর্তৃক শিল্প খাতসহ দেশের অর্থনীতি অস্থিতিশীল করার পাঁয়তারা বন্ধের আহবান জানান। আওয়ামী প্রেতাত্মারা যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এ ব্যাপারে সকলকে সজাগ থাকার নির্দেশনা দেন।

অপর দিকে সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় শ্রীপুর পৌর বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী দাবি করেন দৈনিক  যুগান্তরে ঝুট নিয়ন্ত্রণে কমিটি গঠন বিষয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ অসত্য, মিথ্যা, বিভ্রান্তকর, কাল্পনিক বলে মন্তব্য করেন, তিনি বলেন  সকল ধরণের শিল্প প্রতিষ্ঠানসহ ব্যবসা-বাণিজ্যে সার্বিক নিরাপত্তায় শ্রীপুর পৌর বিএনপির নেতাকর্মীরা একযোগে কাজ করছে। আওয়ামী দোসরা শিল্প খাতসহ দেশের অর্থনীতি অস্থিতিশীল এবং বিশৃঙ্খলা করতে না পারে সে জন্য পৌর বিএনপির নেতাকর্মীরা সজাগ রয়েছে।
প্রকাশিত সংবাদে যেসব নেতাকর্মীকে জড়ানো হয়েছে, তা রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। 

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজিবুল বেপারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম নয়ন, জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক জিয়াউল করিম রিফাত মোড়ল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকার।