ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপু‌রে সেনা সদস্যের স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

জামালপু‌রে সেনা সদস্যের স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

জামালপুরের মেলান্দহে উপজেলায় নিজ ঘরের বিছানা থেকে হাত-পা বাঁধা অর্ধনগ্ন অবস্থায় শাহিনা বেগম (৩৮) নামে এক সেনা সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ( ১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দুরমুঠ ইউনিয়নের সুলতানখালী এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ শাহিনা বেগম উপজেলার মলিকাডাঙ্গা এলাকার গেন্ধা শেখের মেয়ে ও ওই এলাকার সেনা সদস্য আব্দুস সালামের স্ত্রী। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, নিহত গৃহবধূ শাহিনার স্বামী সেনা সদস্য আব্দুস ছালাম চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত। তার দুই সন্তান বাইরে থেকে পড়ালেখা করায় শাহিনা বেগম বাড়িতে একাই থাকত। তার ডায়বেটিকস রোগ থাকায় প্রতিদিন সকালে হাটাহাটি করত৷ তবে বুধবার সকালে স্থানীয়রা শাহিনাকে বেগমকে বের হতে না দেখে খোঁজ নেওয়ার জন্য সকাল ৯টা দিকে বাসায় গিয়ে মেইন গেট বন্ধ দেখতে পায়। পরে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে এলাকার লোকজন গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের দরজা খোলা অবস্থায় শাহিনার বেগমের হাত-পা বাঁধা অর্ধনগ্ন নিথর মরদেহ বিছানায় দেখতে পায়। এসময় ঘরের মালামালও এলোমেলো অবস্থায় দেখা যায়। খবরটি মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায়। পরে স্থানীয়রা বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে সেনা-পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল যায়। ধারনা করা হচ্ছে পরিকল্পিত ভাবে গৃহবধূ শাহিনা বেগমকে ধর্ষনের পর হত্যা করে মালামাল লুটপাট করে ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে এসেছে। তারা আলামত সংগ্রহ করছে। আলামত সংগ্রহ শেষে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হবে।

জামালপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত