যৌথবাহিনীর অভিযান

আওয়ামী লীগ নেতার ফিলিং স্টেশন থেকে শর্টগান-গুলি উদ্ধার

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ | অনলাইন সংস্করণ

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো, গিয়াস উদ্দিন চৌধুরীর মালিকানাধীন ফিলিং স্টেশনে অভিযান চালিয়েছে যৌথবাহিনী। এ সময় সেখান থেকে একটি শর্টগান ও ২৮ রাইন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় 

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে ফিলিং স্টেশনের মালিক গিয়াস উদ্দিন চৌধুরীকে একমাত্র আসামী করে অস্ত্র আইনে   থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ফাঁশিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ভেন্ডিবাজার এলাকায় গিয়াস উদ্দিন চৌধুরীর মালিকানাধীন চৌধুরী ফিলিং স্টেশনে যৌথবাহিনী অভিযান চালায়। এ সময় ফিলিং স্টেশনের বিশ্রাম কক্ষের খাটের নিচ থেকে একটি শর্টগান ও ২৮ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।  অভিযানের সময় একটি শর্টগানের লাইসেন্সও জব্দ করা হয। এ ঘটনায় মঙ্গলবার চকরিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয। 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক  (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, সরকারী প্রজ্ঞাপন অনুযায়ী অস্ত্র জমা না দেয়ায় ওই শর্টগানের লাইসেন্স স্থগিত করা হয়। এছাড়া ১৮৭৮ সালের অস্ত্র আইনে তার বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে।