ঢাকা ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণার বারহাট্টা আ.লীগের সভাপতি খোকন ঢাকায় আটক

নেত্রকোণার বারহাট্টা আ.লীগের সভাপতি খোকন ঢাকায় আটক

নেত্রকোণার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল কবির খোকনকে (৫৪) ঢাকার কল্যানপুর হতে আটক করেছে র‌্যাব-১৪। বারহাট্টা থানায় দায়েরকৃত একটি অস্ত্রের মহড়া, ডায়াগনস্টিক সেন্টারে হামলা, ভাংচুর ও লুটপাটের মামলায় বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকর্মীদের এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৪আগষ্ট খায়রুল কবির খোকনের নেতৃত্বে মামলায় এজাহারনামীয় অপরাপর আসামিসহ অজ্ঞাতনামা আসামিগণ বেআইনি জনতাবদ্ধে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বারহাট্টা উপজেলাধীন মাইল্যাব ডায়াগনেস্টিক সেন্টারে অনধিকার প্রবেশ করে আনুমানিক ২ লক্ষ ২০ হাজার টাকার মালামাল লুটপাট ও ডায়াগনেস্টিক সেন্টার ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন ও আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে জনমনে ত্রাস সৃষ্টি করেন।

এই ঘটনায় স্থানীয় মো. আশিক মিয়া (৩০) নামের এক ব্যক্তি বাদী হয়ে গত ১৯ আগষ্ট বারহাট্টা থানায় মামলা দায়ের করলে আসামীগণ আত্নগোপনে চলে যান।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর অভিযানিক দল আসামী খায়রুল কবির খোকনের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার বিকেলে ঢাকার ডিএমপি থানাধীন কল্যানপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা ও এক আত্নীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করে। আইনী প্রক্রিয়া শেষে তাকে শুক্রবার বারহাট্টা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নেত্রকোণা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত