ঢাকা ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লরির চাপায় কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু

লরির চাপায় কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের বাউশিয়া পাখির মোড় এলাকায় লরির চাপায় চাঁদপুরের কচুয়ার বাইকার তানভীর হোসেন রনি (২৬) ও আরোহী জাহিদ হাসান জিতু (২৫) নামে দুই শিক্ষার্থী মারাগেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার পালগিরি গ্রামে নামাজে জানাযা শেষে নিহত শিক্ষার্থীদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত বাইকার তানভীর হোসেন রনি উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এবং আরোহী জাহিদ হাসান জিতু একই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহতদের স্বজনরা জানান, দুইজনই ঢাকা কলেজে দ্বাদশ শ্রেনীতে অধ্যয়নরত ছিলেন। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাই। তারা বাইকযোগে ঢাকা থেকে কচুয়া আসার সময় পথিমধ্যে মহাসড়কের গজারিয়া এলাকার পাখির মোড় ব্রীজের উপর উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি লরি বাইকটিকে চাপা দেয়। লরিটি রনির পেটের উপর দিয়ে এবং জিতুর পায়ের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই রনি মারা যায়। জিপুকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভবেরচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন জানান, বৃহস্পতিবার রাতে গোমতী-মেঘনা সেতু সংলগ্নে সড়ক দুর্ঘটনা ঘটে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

কচুয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত