ঢাকা ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সৈকতে নারীকে হেনস্তাকারী যুবক ডিবি হেফাজতে

সৈকতে নারীকে হেনস্তাকারী যুবক ডিবি হেফাজতে

কক্সবাজার সমুদ্রসৈকতে এক নারীকে কান ধরিয়ে উঠবস ও মারধর করার অভিযোগে মো. ফারুকুল ইসলাম নামে এক যুবককে ডিবি হেফাজতে নেওয়া হয়েছে। হেনস্তার বিষয়টি তিনি স্বীকার করেছেন।কক্সবাজার জেলা পুলিশের গোয়েন্দা শাখা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. ফারুকুল ইসলাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা। তিনি চুনতী হাকিমিয়া কামিল অনার্স-মাস্টার্স মাদরাসার ছাত্র।

ওসি জাবেদ মাহমুদ বলেন, সম্প্রতি কক্সবাজার সমুদ্রসৈকতে এক নারীকে কান ধরিয়ে উঠবস ও লাঠি দিয়ে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হলে বিষয়টি আমাদের নজরে আসে। পরে তাকে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ডিবি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনার বিষয়টি ওই যুবক প্রাথমিকভাবে স্বীকার করেছে। বিষয়টি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শাকিল আহমেদ তদারকি করছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে রাতে এক নারীকে কান ধরিয়ে উঠবস করাচ্ছে কিছু মানুষ। চারদিকে ঘিরে ধরা জনতার মাঝেও নারী কান ধরে ওঠবস করছিলেন। উপস্থিত অনেক উৎসাহী এই দৃশ্যটি মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করে হাসাহাসি করছেন। ওই নারী কান ধরে উঠতে বসতে অপারগতা জানালে তাকে লাঠির আঘাত করেন অভিযুক্ত ফারুকুল।

সৈকত,হেনস্তা,ডিবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত