ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অন্তর্বতী সরকারের উদ্দেশে সেলিমা রহমান 

‘প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করুন’

‘প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করুন’

অন্তর্বতী সরকারকে প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনের রোডম্যাপ দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী বেগম সেলিমা রহমান। এসময় তিনি সরকার পতনের পর পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন করে কাউকে দলে জায়গা না দেওয়ার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি দলের সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশ গড়ার কথা জানিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠায় ভূমিকা রাখার আহ্বান জানান । আন্তর্জাতিক বিশ্ব গণতন্ত্র দিবস পালন ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকালে বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরীর বান্দ রোড এলাকার প্লানেট ওয়াল্ড শিশু পার্কের সম্মুখে সমাবেশের আয়োজন করেন বিএনপির নেতৃবৃন্দরা। এসময় হাজারো নেতাকর্মীদের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সকাল ১১টায় খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে নগরের বিভিন্ন ওয়ার্ড, উপজেলা এবং আশপাশের জেলা সদর থেকে নেতাকর্মীরা এসে জড়ো হন। স্লোাগনে স্লোাগনে মুখর হয়ে ওঠে গোটা এলাকা। সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। সমাবেশে বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে এখানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। এছাড়াও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

নির্বাচন,রোডম্যাপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত