ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে বৃদ্ধাকে কুপিয়ে খুন, আটক ৩

নাটোরে বৃদ্ধাকে কুপিয়ে খুন, আটক ৩

নাটোরের গুরুদাসপুর উপজেলায় হারেজ আলী (৭৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। এসময় নিহতের স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়। তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটকরা হলেন- মাসুদ, সুমন ও মনির।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোর ৫ টার দিকে গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা সিল্কি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ হারেজ আলী উপজেলার চাপিলা ইউনিয়নের সিল্কি এলাকার বাসিন্দা।

গুরুদাসপুর থানার কর্মকর্তা ওসি মো. উজ্জল হোসেন বলেন, ছেলে প্রবাসে থাকায় বাড়িতে বৃদ্ধা স্ত্রীকে নিয়ে বসবাস করতেন হারেজ আলী। এ সুযোগে মঙ্গলবার ভোর ৫ টার দিকে উপজেলার বৃ-চাপিলা ইউনিয়নের সিল্কি গ্রামে হারেজ আলী বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে ডাকাতরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় ডাকাতদের উপস্থিতি টের পেলে তাদের বাঁধা দিতে গেলে বৃদ্ধ হারেজসহ তার স্ত্রীকে এ্যালোপাথারি কুপিয়ে জখম করে ডাকাত দল। এসময় তাদের চিৎকারে স্থানীয় এসে ডাকাতদের আটক করে ধরে রাখে। এতে ঘটনাস্থলে বৃদ্ধ হারেজ আলীর মৃত্যু হয়।পরে গুরুতর জখম অবস্থায় নিহতের স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ হচ্ছে।

নাটোর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত