পিরোজপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২৯ | অনলাইন সংস্করণ

  পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নবাগত জেলা প্রশাসক মঙ্গলবার দুপুর ১টায় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক-সাইফ মিজান স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম খান।

জেলা প্রশাসক বলেন, পিরোজপুরের মাছ, তরিতরকারী ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পন্যের মুল্য স্বাভাবিক রাখতে নিয়মিত মনিটরিং করা হবে। জেলার সকল বিদ্যালয়ের লেখাপড়ার মান উন্নত করতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নিয়মিত তদারকির জন্য প্রেরন করা হবে। জেলার বিভিন্ন উপজেলার খেলাধুলার মান উন্নয়নে এবং নিয়মিত খেলার আয়োজন করতে জেলা প্রশাসন উদ্যোগ গ্রহন করবে। অবৈধভাবে দখলে রাখা সরকারী খাল এবং সরকারী সম্পদ উদ্ধারেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সাংবাদিক মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী, মনিরুজ্জামান নাসিম, ফসিউল ইসলাম বাচ্চু, জিয়াউল আহসান, এম এ রব্বানী ফিরোজ, প্রেসক্লাব সভাপতি রেজাউল ইসলাম শামিম, সম্পাদক তানভীর আহমেদ বক্তব্য রাখেন।  

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সেলিম হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো. আমিনুল ইসলাম সহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।