আশুলিয়ায় পুলিশ সদস্যসহ ২ জনকে পিটিয়ে আহতের অভিযোগ

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৫ | অনলাইন সংস্করণ

  আশুলিয়া প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক পুলিশ সদস্যসহ দুই জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় পুলিশ সদস্য বাদী হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এস আই আইয়ুব আলী। এর আগে, গত সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি রত্নাসিট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি রত্নাসিট এলাকার আলকাছ বেপারীর ছেলে পুলিশ সদস্য মুরাদ হোসেন (২৩) তিনি থানচি থানায় কনস্টেবল হিসেবে কর্মরত এবং একই এলাকার মৃত আলাল বেপারীর ছেলে ওয়াশিম বেপারি (২৮)।

আহত পুলিশ কনস্টেবল মুরাদ জানায়, গেল ৫/৬ দিন আগে তিনি ছুটিতে বাড়িতে আসেন। মোটরসাইকেল ঠিক করার জন্য তিনি বাড়ির বাহিরে গেলে তার গতিরোধ করে। পরে কারণ জানতে চাইলেই এলোপাতাড়ি মারধর করতে থাকে।

শুধু তাই নয় এরপর বাড়িতে এসে একই এলাকার আজিজ বেপারীর ছেলে আমান উল্লাহ আমান (৪৭), হালিম বেপারী (৫০), চঞ্চল বেপারীর ছেলে আওলাদ হোসেন (৩০), সুমন হোসেন (২৩), শওকত বেপারীর ছেলে ওসমান গনি সাগর (২৭), হালিম বেপারীর ছেলে সাদ্দাম হোসেন (৩১), আব্দুল জব্বার বেপারীর ছেলে ইব্রাহিম বেপারী (৩৫) সহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন তাদের বাড়িতে হামলা চালায়। বাঁধা দিতে গেলে তার চাচাতো ভাই ওয়াশিমকেও মারধর করে।

মূলত পূর্ব শত্রুতার জের ধরেই তাদের উপর হামলা করা হয়। পরে আহত ওয়াশিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং তিনি স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নেন।  ঘটনায় তিনি আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে প্রতিপক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি। আশুলিয়া থানার এসআই আইয়ুব আলী থানায় লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।