ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুবর্ণচরে পুকুরে বিষ ঢেলে মাছ মারার অভিযোগ

সুবর্ণচরে পুকুরে বিষ ঢেলে মাছ মারার অভিযোগ

সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের দরবেশ বাজার সংলগ্ন মাছ চাষি কুলসুমের প্রজেক্টে প্রায় ২ লক্ষাধিক টাকার মাছ মারার অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

ঘটনাটি ঘটে ১৮ সেপ্টেম্বর রাতে সুবর্ণচর উপজেলার ৪ নং চর ওয়াপদা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড চর কাজী মোখলেস গ্রামের অজি উল্যাহ সওদাগরের বাড়ীতে।

ভুক্তভোগী চর কাজি মোখলেস গ্রামের মৃত সফি উল্যার পুত্র মাইন উদ্দিন বলেন, তার বোন কুলসুম তাদের বাড়ীর পুকুরে তেলাপিয়া, রুই, কাতলা, সিলভারকর্প, পাঙ্গাস, কোরালহ ৭ প্রজাতির মাছ প্রায় ১ লাখ টাকার মাছ চাষ করে। মাছে ভরপুরছিলো পুকুরটি।

১৮ সেপ্টেম্বর বুধবার রাতে চর কাজি মোখলেস গ্রামের প্রবাসী নিজাম উদ্দিন ইন্ধনে ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজু মিয়ার পুত্র যুবলীগ নেতা জয়নাল (৪০), বাবু্ল (২৮) সাহেদ (২৫) তারা পুকুরে বিষ প্রয়োগ করে সব মাছ মেরে ফেলেছেন।

বিষ দিয়ে মাছ মারার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমুলক বিচার চান ডাক্তার মানিক হাসান অরণ্য এবং এলাকাবাসীসহ ক্ষতিগ্রস্ত পরিবারটি।

অভিযুক্ত জয়নালের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কিংবা আমার কোন ভাই এই ঘটনার সাথে জড়িত নহে তারা আমি ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

চর জব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাউছার আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সুবর্ণচর,বিষ,পুকুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত