ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহে মাদ্রাসার বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

ময়মনসিংহে মাদ্রাসার বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্ত্বরে শিক্ষার্থীরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে। প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি সারমিনা সাত্তারের কাছে স্বারকলিপি প্রদান করে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কর্মরত অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে বহিরাগত একটি কুচক্রী মহল বিভিন্ন ষড়যন্ত্র মূলক অপপ্রচার ও মানহানিকর কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এরই প্রেক্ষিতে মাদ্রাসা শিক্ষার্থীরা এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে।

মাদ্রাসা শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্টিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা বলেন, বহিরাগত একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে ষড়যন্ত্র এবং অপপ্রচার করছে। যদি এগুলো বন্ধ না হয় তাহলে শিক্ষার্থীরা আরো কঠিন কর্মসূচি দিবে বলে জানায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার বিষয়টি দ্রুত তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করলে শিক্ষার্থীরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ সমাপ্ত করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, শিক্ষার্থী মাহবুব আলম, আরাফাত হোসেন, আবু রায়হান, আরিফা আক্তার, নিলুফা আক্তার, আইরিন আক্তার, জুনাঈদ আহমেদ, সুলতানা আক্তার, তৌহিদ আহমেদ ও পিয়াস প্রমুখ।

ময়মনসিংহ,মাদ্রাসা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত