ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘আওয়ামী স্বৈরাচার গোষ্ঠী ইসলামী আন্দোলনের কর্মীদের দমাতে পারেনি’

‘আওয়ামী স্বৈরাচার গোষ্ঠী ইসলামী আন্দোলনের কর্মীদের দমাতে পারেনি’

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম পরিচালক মাওলানা আব্দুল হালিম বলেছেন, দমন পীড়ন করে ইসলামী আন্দোলনকে স্তব্ধ করা যায়না। ঈমানদারদের ফাঁসির মঞ্চে নিয়েও আওয়ামী স্বৈরাচার গোষ্ঠি ইসলামী আন্দোলনের কর্মীদের দমাতে পারেনি।

শনিবার রংপুর নগরীর একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী রংপুর-দিনাজপুর অঞ্চলের বাছাইকৃত কর্মীদের নিয়ে দিনব্যাপী আয়োজিত শিক্ষা শিবিরে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় শিক্ষা শিবিরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চল সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম সদস্য অধ্যাপক মাহবুবার রহমান বেলাল, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর আমীর উপাধ্যক্ষ মাওলানা এটিএম আজম খান, রংপুর জেলা আমীর অধ্যাপক গোলাম রব্বানী, কুড়িগ্রাম জেলা আমীর মাওলানা আব্দুল মতিন ফারুকী, গাইবান্ধা জেলা আমীর আব্দুল করিম সরকার, লালমনিরহাট জেলা আমীর অধ্যাপক আতাউর রহমান সহ ৫ জেলার নায়েবে আমীর সেক্রেটারী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মাওলানা আব্দুল হালিম বলেন, ইসলামী আন্দোলনের কোন মওসুম নেই, সকল সময়ে এর প্রয়োজনীয়তা রয়েছে। যিনি ত্যাগ স্বিকার করবেন, তিনিই সফল হবেন। এটা আল্লাহর ওয়াদা।তিনি বলেন সাহাবায়ে কেরামগন রাষ্ট্র ক্ষমতা পেয়ে অপব্যবহার করেননি। সকলের মতামতের ভিত্তিতেই কাজ করেছেন।

জামায়াত নেতা বলেন, এদশকে আল্লাহ জালিমের হাত থেকে রক্ষা করেছেন। মানুষ এখন জালিম মুক্ত নতুন বাংলাদেশ পেয়েছে। এখন সময় দেশ গড়ার।

ফাঁসি,ইসলামী,স্বৈরাচার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত