ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে জামায়াতের আলোচনা সভা

নাটোরে ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে জামায়াতের আলোচনা সভা

বৈষম্যবিরোধী আন্দোলনে সকল নিহত শিক্ষার্থীদের রুহের মাগফিরাত কামনা করে নাটোরের হালসা ইউনিয়নে জামায়াতের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নাটোর সদর উপজেলার হালসা উচ্চ বিদ্যালয় মাঠে হালসা ইউনিয়ন জামায়াত আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন জামাযাতের মাওলানা মোঃ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- জেলা জামায়াতের নায়েবে আমীর জামায়াত মনোনীত নাটোর সদর আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক মোঃ ইউনুস আলী।

এসময় বক্তারা বলেন, জামায়াতের নিবন্ধন বাতিলের ৪ দিন পরই সেই আওয়ামীলীগের পতন হয়েছে। আজ হাসিনা অন্য দেশে পালিয়ে রয়েছে। জামায়াত মানুষের আস্থার দল। যে দলের প্রতিটি নেতাকর্মী সৎ ভাবে জীবন যাপন করেন। জামায়াতের কোনো নেতাকর্মী মাদক গ্রহণ করে না। সিগেটও খায় এমন কোনো নেতাকর্মী খুঁজে পাবেন না।

আগামী নির্বাচনে জামায়াতকে বিপুল ভোটে নির্বাচন করতে সবার প্রতি আহবান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা জামায়াতের আমীর ড. মীর নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-জেলা জামায়াতের প্রচার সম্পাদক আতিকুল ইসলাম রাসেল, জেলা নায়েবে আমীর ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনে জামায়াত মনোনীত পদপ্রার্থী অধ্যাপক আব্দুল হাকিম ও সদর থানা আমীর অধ্যাপক মীর নুরুন্নবীসহ ইউনিয়ন জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নাটোর,দোয়া,জামায়াত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত