ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভূরুঙ্গামারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ভূরুঙ্গামারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ভূরুঙ্গামারীতে রাজনৈতিক, জনপ্রতিনিধি, সুধি ও উপজেলায় কর্মরত অফিসারদের সাথে মতবিনিময় করেছেন কুড়িগ্রামের নবাগত জেলা প্রশাসক নুসরাত সুলতানা। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাটি সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস। ভূরুঙ্গামারী উপজেলার নামকরণ, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উপস্থাপনা করেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিদুল ইসলাম।

এসময় উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন বিএনপির উপজেলা আহ্বায়ক অধ্যাপক কাজী গোলাম মুস্তফা, ভূরুঙ্গামারী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুর রহমান সরকার, উত্তরধরলা মটর মালিক সমিতির সম্পাদক স্বপন সাহা,অধ্যক্ষ বাবুল আখতার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমেদ প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদূদ প্রমুখ। নবাগত জেলা প্রশাসক বলেন, উন্নয়নের জন্য সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। এককভাবে কারো একার পক্ষে দেশকে এগিয়ে নেয়া সম্ভব নয়। তিনি মাদক নিয়ন্ত্রণ ও বাল্য বিয়ে প্রতিরোধে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে স্থানীয় লোকজনকে বিদেশে চাকুরীর ব্যাপারে উৎসাহ প্রদানের পরামর্শ প্রদান করেন। তিনি অযথা আন্দোলন, অবরোধ না করে সাম্প্রতিক সময়ে বীর শহীদদের আত্মার শান্তির জন্য বর্তমান সরকারের গৃহিত সকল কাজে সহযোগিতা করার আহ্বান জানান। পরে উপজেলা প্রশাসন ও ভূরুঙ্গামারীবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার।

ভূরুঙ্গামারী,জেলা প্রশাসক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত