ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় সীমান্তে পাচার হওয়া হুন্ডির সাড়ে ২৩ লাখ টাকা সহ আটক ২

চুয়াডাঙ্গায় সীমান্তে পাচার হওয়া হুন্ডির সাড়ে ২৩ লাখ টাকা সহ আটক ২

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত পাচার হওয়া হুন্ডির প্রায় সাড়ে ২৩ লাখ টাকা সহ আরিফুল ইসলাম (২৬) ও শওকত (৫২) নামের দুই জনকে আটক করেছে বিজিবি। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা সীমান্তের শ্যামপুর তিন রাস্তার মোড় থেকে হুন্ডির টাকা সহ তাদের আটক করা হয়।

আটককৃত আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার সুবদিয়া গ্রামের কাশেম আলীর ছেলে এবং শওকত জেলার দর্শনা থানার জয়নগর গ্রামের মৃত মস্তর আলীর ছেলে।

মঙ্গলবার রাত ৭টার দিকে বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর অধিনস্থ দর্শনা বিওপি’র টহল কমান্ডার নায়েক জিয়াউর রহমান এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত সীমান্ত মেইন পিলার ৭৬ হতে ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শ্যামপুর তিন রাস্তার মোড়ে অবস্থান নেন। এ সময় আনুমানিক সাড়ে ১২ টার দিকে দুইজন ব্যক্তিকে একটি মোটর সাইকেল যোগে সীমান্ত এলাকা দিয়ে দর্শনার দিকে আসতে দেখলে বিজিবি সশস্ত্র টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে। বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বিজিবি সশস্ত্র টহল দল তাদেরকে একটি কালো ব্যাগসহ আটক করে। পরে আটককৃত আসামীসহ ব্যাগটি তল্লাশি করে বাংলাদেশী নগদ ২৩ লাখ ৪৮ হাজার ১০০ টাকা, ০১ টি মোটর সাইকেল এবং ০২টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) পরিচালক সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, নগদ টাকা সহ আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

চুয়াডাঙ্গা,দর্শনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত