ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় নবাগত জেলা প্রশাসকের সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

চুয়াডাঙ্গায় নবাগত জেলা প্রশাসকের সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

চুয়াডাঙ্গায় নবাগত জেলা প্রশাসকের সাথে গণমাধ্যমকর্মিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতনিবিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলার সাংবাদিকবৃন্দদের সাথে মতবিনিময় কালে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম চুয়াডাঙ্গার উন্নয়নে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি বলেন, আমি মনোযোগ দিয়ে আপনাদের কথা শুনছিলাম। আপনাদের কথা আমি পয়েন্ট আকারে লিখে নিয়েছি। আমাদের একটায় লক্ষ্য, জনগণের কল্যাণ সাধন করা। আপনাদের মাধ্যমে সমাজের নানা প্রান্ত থেকে যে সকল ইস্যুগুলো উঠে আসে। বিভিন্ন সমস্যা ও সমাধান আপনারা পত্রিকার মাধ্যমে তুলে ধরেন। গত ১২ দিনে আমার স্থানীয় পত্রিকা পড়ার সুযোগ হয়েছে।

তিনি বলেন, আপনাদের সাথে এই স্বল্প সময়ে আমি জানার চেষ্টা করেছি। আপনারা অনেক কিছু বলেছেন, বিভিন্ন বিষয়ে সকলেই একমতও হয়েছেন। সবগুলোই চুয়াডাঙ্গা এবং চুয়াডাঙ্গাবাসীর উন্নয়নের জন্য দরকার। যে ইস্যুগুলো এখানে আলোচনা হয়েছে, সংশ্লিষ্ট দপ্তরগুলোর সাথে আমরা বসবো। সমস্যা যদি চিহ্নিত করতে না পারি, তাহলে সমাধান করাও যায় না। মূলত সেই আঙ্গিকেই আপনাদের সাথে মতবিনিময় করা। আপনারা গুরুত্ব দিয়ে যেসব বিষয় তুলে ধরেছেন সেজন্য আমি আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। সকলের দোয়া, ভালোবাসা এবং সহযোগীতা নিয়ে চুয়াডাঙ্গাবাসীর মঙ্গল হয়, সেগুলো করার চেষ্টা করবো।

গণমাধ্যমকর্মীদের সাথে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মেহেরাব্বিন সানভী, এফ এ আলমগীর, মামুন মোল্লা, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেলিম, শেখ লিটন, রেজাউল করিম লিটন, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মানিক আকবার, অ্যাড. রফিকুল ইসলাম, আজাদ মালিতা, নাজমুল হক স্বপন, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক সরদার আল আমিন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি রাজিব হাসান কচি ও সাধারণ সম্পাদক বিপুল আশরাফ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার, এনডিসি সাইফুল ইসলাম সাইফ সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বৃন্দ।

চুয়াডাঙ্গা,জেলা প্রশাসক,মতবিনিময়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত