ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাত্রদের ভুল বুঝিয়ে ষড়যন্ত্র করছে একটি চক্র: চাঁদপুর জেলা বিএনপি

ছাত্রদের ভুল বুঝিয়ে ষড়যন্ত্র করছে একটি চক্র: চাঁদপুর জেলা বিএনপি

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বিরুদ্ধে ছাত্রদের ভুল বুঝিয়ে একটি চক্র নানাভাবে ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ করেছে চাঁদপুর জেলা বিএনপি।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিমুল্লাহ সেলিম।

এ সময় সলিমুল্লাহ সেলিম বলেন, গত ৫ আগস্ট চাঁদপুরে আওয়ামী প্রেতাত্মারা কিশোর গ্যাং লাগিয়ে সরকারি সম্পত্তিতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। অপরদিকে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সরকারি সম্পত্তিসহ মানুষের জানমালের নিরাপত্তা দিয়েছেন। ঘরে ঘরে গিয়ে হিন্দু ভাইদের সাহস দিয়েছেন। তাদের নিরাপত্তার ব্যবস্থা করেছেন।

কিন্তু দেখা গেছে, সম্প্রতি জেলা বিএনপির সভাপতির নামে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে একটি চক্র সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট স্মারকলিপি দিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বিষয়টি আমরা খবর নিয়েছি, তাদের একটি চক্র ব্যক্তি স্বার্থে ব্যবহার করছেন। এতে করে তিনি হয়রানিসহ নানা অপবাদের শিকার হচ্ছেন। তিনি এর কারণ হিসেবে মনে করেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তথা শেখ ফরিদ আহমেদ মানিককে ক্ষতিগ্রস্ত করার জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নামে ছাত্রদের ভুল বুঝিয়ে একটি চক্র এই ষড়যন্ত্র চালাচ্ছে।

তিনি আরও বলেন, আমরা ছাত্র ভাইদের ভালোবাসি, তাদের ন্যায্য দাবীর প্রতি আমাদের সব সময় সমর্থন ছিল, থাকবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনোয়ার, সহ-সভাপতি জসিম উদ্দিন খান, দেওয়ান সফিকুজ্জামান প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে ছিলেন কাজী শাহাদাত, আলম পলাশ, শহীদ পাটওয়ারী, আব্দুর রহমান, শরীফ চৌধুরী, রহিম বাদশা, সোহেল রুশদী, আব্দুল আউয়াল, কেএম মাসুদ, এমআর ইসলাম প্রমুখ।

চাঁদপুর,বিএনপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত