ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে ডিসির গাড়িতে পিষ্ট হয়ে মায়ের সামনে প্রাণ গেল শিশুর

কক্সবাজারে ডিসির গাড়িতে পিষ্ট হয়ে মায়ের সামনে প্রাণ গেল শিশুর

কক্সবাজার জেলা প্রশাসকের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা গেছে তানজিম নামে দেড়বছর বয়সী এক শিশু। একই সঙ্গে শিশুটির মা রুবি আকতার গুরুতর আহত হয়েছেন। তিনি কোমর ও পায়ে আঘাত পেয়েছেন। এ দুর্ঘটনায় একটি মোটরসাইকেল ও জেলা প্রশাসককে বহনকারী গাড়িটিও ক্ষতিগ্রস্থ হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের চেইন্দা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্র মতে, কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজের সরকারি গাড়িতে টেকনাফের দিকে যাচ্ছিলেন। তাঁকে বহনকারি গাড়িটি চেইন্দা ছাদর পাড়া এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি মোটর সাইকেল হঠাৎ রাস্তার পাশ থেকে মাঝখানে উঠে যায়। ওই সময় পথচারি রুবি আকতার তার কোলে থাকা দেড়বছর বয়সী বাচ্চা নিয়ে দুই গাড়ির মাঝখানে পড়ে যান। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। পরে মা রুবি আকতারকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যোগাযোগ করা হলে জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজেই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে জেলা প্রশাসক সুস্থ রয়েছেন।

তিনি বলেন, ঘটনাস্থল আহতদের উদ্ধার করে দ্রুত হোপ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত রুবি আকতারকে জেলা সদর হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসকের পরামর্শে বেলা পৌঁণে ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জেলা প্রশাসক বলেন, নিহত শিশুর দাফন ও আহতের চিকিৎসার দায়িত্ব আমরা বহন করবো।

অপরদিকে রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল বারী ইবনে জলিল বলেন, কক্সবাজারমুখী একটি মোটর বাইককে সাইট দিতে গিয়ে জেলা প্রশাসকের গাড়িটি দূর্ঘটনায় পতিত হয়। এতে একটি শিশু নিহত ও শিশুটির মা গুরুতর আহত হয়।

কক্সবাজার,শিশু,জেলা প্রশাসক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত