ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভারতে মহানবী (সা.) ও ইসলাম ধর্মকে নিয়ে অবমাননা

শাহরাস্তিতে ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

শাহরাস্তিতে ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

ভারতে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করা পুরোহিত রামগিরি মহারাজ ও বিজেপি নেতা নীতেশ রানে কর্তৃক সমর্থন করার প্রতিবাদে শাহরাস্তিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উত্তরের সভাপতি ছাত্রনেতা খাজা নুরুল আমিনের সভাপতিত্বে এবং বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উত্তরের সহ-সভাপতি ছাত্রনেতা আনিসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত শাহরাস্তি উপজেলার সাধারণ সম্পাদক জননেতা ডা. জালাল উদ্দিন কাছেমী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলার সহ-সভাপতি ছাত্রনেতা কামরুল হাসান বাবু। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলার সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহাদাত হোসেন জাহিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন রাজাপুরা আল আমিন ফাযিল (ডিগ্রি) মাদরাসার আরবি প্রভাষক মুফতি আনিসুর রহমান মাক্কী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট শাহরাস্তি উপজেলার সাধারণ সম্পাদক মাওঃ ইমাম হোসেন মাহমুদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট শাহরাস্তি উপজেলার দপ্তর সম্পাদক হাফেজ মোঃ খোরশেদ আলম, তরুণ ইসলামী আলোচক মুফতি শফিকুল ইসলাম তাহেরী, বাংলাদেশ ইসলামী যুবসেনা শাহরাস্তি উপজেলার সভাপতি মাওঃ ফয়জুর রহমান ফিরোজ ও বাংলাদেশ ইসলামী যুবসেনা শাহরাস্তি উপজেলার সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ শরীফুল ইসলাম। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

বক্তারা মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে কটুক্তিকারীদের ফাঁসির দাবি কার্যকর ও সাম্প্রদায়িক অশান্তি সৃষ্টি না করার জন্য জোর দাবি জানান।

অবমাননা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত