ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় বিভিন্ন ব্রান্ডের ভারতীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার

চুয়াডাঙ্গায় বিভিন্ন ব্রান্ডের ভারতীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার

চুয়াডাঙ্গায় বিভিন্ন ব্রান্ডের ২৬ বোতল ভারতীয় মদ সহ সেলিম গাজী (৪৭) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রাত সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা শহরের বড় বাজারে ঢাকাগামী পূর্বাশা পরিবহন থেকে মদ সহ তাকে গ্রেফতার করে ডিবি। গ্রেফতারকৃত সেলিম গাজী চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের ফজলু হক গাজীর ছেলে। শুক্রবার দুপুরে

আজ শুক্রবার দুপুর ২টার দিকে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, শুক্রবার রাতে গােপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে এসআই ওহিদুল ইসলাম ও এএসআই আবু আল-ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে বড় বাজার শহীদ হাসান চত্ত্বরে অবস্থান নেই। এ সময় চুয়াডাঙ্গার দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি বাসে তল্লাশী করে ড্রাইভারের সিটের পিছন থেকে দুটি কার্টুন সহ মাদককারবারী সেলিম গাজীকে আটক করা হয়। পরে কার্টুন খুলে আমদানী নিষিদ্ধ ভারতীয় বিভিন্ন ব্রান্ডের ২৬ বােতল মদ জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জানান, জব্দকৃত আমদানী নিষিদ্ধ বিভিন্ন ব্রান্ডের মদের মধ্যে রয়েছে ৬ বোতল ম্যাজিক মোমেন্ট, ইমপেরিয়াল ব্লু ৫ বােতল এবং রয়েল স্টেজ ১৫ বােতল। তিনি আরো জানান, গ্রেফতারকৃত সেলিম গাজীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা সহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মাদককারবারী সেলিম গাজীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আগের আরও ৪টি মামলা রয়েছে।

চুয়াডাঙ্গা,ভারতীয় মদ,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত