চুয়াডাঙ্গায় ফেন্সিডিল সহ জামাই-শাশুড়ি আটক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২১ | অনলাইন সংস্করণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ২৮০ বােতল ফেন্সিডিল সহ শাশুড়ি চায়না খাতুন (৩৭) এবং জামাই রাজা মিয়াকে আটক করেছে যৌথবাহিনী। আজ শনিবার বেলা ১২ টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড এলাকার নিজ বাড়ি থেকে তাদেরকে ফেন্সিডিল সহ আটক করে যৌথবাহিনী। আটককৃত চায়না খাতুন জেলার দর্শনা থানার মোহাম্মদপুর এলাকার মাদক ব্যবসায়ী আরিফের স্ত্রী এবং রাজা মিয়া ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার দত্তনগর ফার্ম (কারিনচা ) এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।

অভিযান সূত্রে জানা গেছে, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান খান ও বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন জাহাঙ্গীর সঙ্গীয়ও ফোর্স নিয়ে দর্শনা মোহাম্মদপুর এলাকার আরিফের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন। এ সময় ঔ বাড়ি থেকে ২৮০ বােতল আমদনী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সহ চায়না খাতুন এবং তার জামাই রাজা মিয়াকে আটক করে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান খান জানান, জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা। তিনি আরো জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক সাহারা খাতুন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।