বিএনপিকে আগামীতে ছায়ার সাথে লড়াই করতে হবে : বরকতউল্লাহ বুলু 

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

বিগত সরকার থেকেও কঠিন বর্তমান সরকারের সাথে একটি ছায়ার মতো বিএনপিকে সাংগঠনিকভাবে লড়াই করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির অন্যতম ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। 

তিনি আরো বলেন, বিগত আন্দোলন সংগ্রামে যে নেতাকর্মীরা দলের সাথে কাজ করে গেছেন তাদেরকে সবসময় দল অগ্রাধিকার পাবেন। এইছাড়াও আওয়ামী লীগ সরকার পতনের পর থেকে বিএনপির আরো কঠিন সাংগঠনিক লড়াই করে এগিয়ে যেতে হবে।

তিনি শনিবার সন্ধ্যায় হক চৌমুহনী একটি রেস্টুরেন্টে বেগমগঞ্জ উপজেলা ও চৌমুহনী পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে নেতাকর্মীদের সাথে সম-সাময়িক রাজনীতি নিয়ে সংগঠনিক মত বিনিময় সভাকালে প্রধান অতিথি হিসেবে এইসব কথা বলেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকি, উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুল হক আবেদ, চৌমুহনী পৌরসভা বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন কবির, চৌমুহনী সাধারণ ব্যাবসায়ী সমিতির কার্যকরি সভাপতি মোরশেদুল আমিন ফয়সাল, যুগ্ম সম্পাদক আহছান উল্যাহ, বেগমগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ রুস্তম আলী সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।