পাবনা জেলা প্রশাসকের সাথে সুশীল সমাজের মতবিনিময় সভা

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫১ | অনলাইন সংস্করণ

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

পাবনা জেলা প্রশাসক মোহাম্মদ মফিজুল ইসলামের সাথে ঈশ্বরদীতে উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও সুশীল সমাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন পাবনা জেলা জামাতের  আমির অধ্যাপক আবু তালেব মন্ডল, ঈশ্বরদী উপজেলা বিএনপির একাংশের আহবায়ক জিয়াউল ইসলাম সন্টু সরদার, উপজেলা জামাতের আমির অধ্যাপক নুরুজ্জামান প্রামানিক, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম  ফজলুর রহমান, ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও দৈনিক উত্তর জনতা’র সম্পাদক শহিদুল হাসান ববি সরদার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম, উপজেলা ইঞ্জিনিয়ার এনামুল কবির,উপজেলা স্বাস্থ্য কমপ্লের শিশু বিশেষজ্ঞ ডা. ইব্রাহিম হোসেন, সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার আতিয়ার রহমান,আব্দুর রাজ্জাক, আব্দুল মুহিত কামাল, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ঈশ্বরদী প্রতিনিধি ফজলে রাব্বি, রউফুল ইসলাম অন্তর, ব্যবসায়ী প্রতিনিধি মাহমুদুর রহমান জুয়েলসহ উপজেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তা, সুশীল সমাজ ও কর্মরত সংবাদিকেরা উপস্থিত ছিলেন।

বক্তারা ঈশ্বরদীর নানা সমস্যা জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের মাঝে নতুন এসেছি। সমস্যার কথা শুনলাম সকল সমস্যা সমাধানে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। তিনি উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের বলেন, আপনারা স্ব স্ব অবস্থান থেকে নিজেদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন।